• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন |
শিরোনাম :

সৈয়দপুরে চুরির অভিযোগে বিএনপি সভাপতির পুত্র সহ তিনজন আটক

সিসি নিউজ: সৈয়দপুরে ভাড়াটিয়ার ২২ ভরি সোনার গহনা ও লক্ষাধিক টাকা চুরির অভিযোগে বাসার মালিক পুত্র আসাদ (৪০) এবং রাজ্জাক (৪০) ও লতিফ (২২) নামে দুই মিস্ত্রিকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে শহরের টালি মসজিদ এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সূত্র মতে, সৈয়দপুর শহরের বাঙ্গালীপুরে রাজনৈতিক জেলা বিএনপির সভাপতি ও নীলফামারী জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ আব্দুল গফুর সরকারের বাসায় দীর্ঘ কয়েক বছর ধরে ভাড়া থাকতেন গোলাম রব্বানী পরিবার। ভাড়াটিয়া গোলাম রব্বানী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর দিনাজপুরে উপ-পরিদর্শক হিসেবে কর্মরত। গত মঙ্গলবার রাতে রব্বানীর অনুপস্থিতিতে তাদের (ভাড়াটিয়ার) রুমের দরজা মেরামতের জন্য মিস্ত্রি রাজ্জাক ও লতিফকে নিয়ে বাসা মালিকের পুত্র আসাদ সারারাত কাজ করেন। পরদিন বুধবার সকালে ভাড়াটিয়ার পত্নী শিউলী বেগম ওই রুমে গিয়ে দেখতে পান তাদের ২২ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ১লাখ ৫ হাজার টাকা চুরি হয়ে গেছে। তিনি বিষয়টি স্থানীয় থানায় অবহিত করেন এবং নিজে বাদী হয়ে বাসা মালিকের পুত্র ও মিস্ত্রিদের আসামী করে একটি মামলা দায়ের করেন। ওই মামলার প্রেক্ষিতে পুলিশ বুধবার রাতে তাদেরকে আটক করে। আটক মিস্ত্রি রাজ্জাক শহরের অফিসার্স কলোনীর মৃত সামসুদ্দিনের এবং লতিফ বাঁশবাড়ি ক্যাম্পের শফিকের পুত্র।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে সিসি নিউজকে জানান, আটক তিনজনকে আজ বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হয়েছে। এ প্রশ্নের জবাবে তিনি জানান, আসামীদের ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ